Wednesday, October 4, 2023

আপনার অফিস /দোকান/বাসা/ও মিল,কারখানার নিরাপত্তার জন্য দাহুয়া ব্রান্ডের ক্যামেরাই সেরা | Best CCTV Camera Provider in Bangladesh | Optimationbd



নিরাপত্তা নিয়ে আর অবহেলা না করে ঘরে বসেই দেখে নিন আপনার অফিস /দোকান/বাসা/ও মিল,কারখানা, একদম লাইভ আপনার ফোনের মাধ্যমে।

আমরা ক্যামেরা প্যাকেজের মাধ্যমেও  বিক্রি করি । ক্যামেরা প্যাকেজে যা যা থাকে-


১/দাহুয়া ব্রান্ডের ২ মেগাপিক্সেল ক্যামেরা যা ওয়াটারপ্রুফ,ফুল কালার (রঙিন ছবি দিনে এবং রাতে), ফুল HD,ইনডোর,আউটডোর দুই জায়গায় ব্যাবহার করতে পারবেন। রয়েছে ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি ।
২/মেটাল বডির একটি ডি,ভি,আর মেশিন যা 100% মরিচা প্রতিরোধক। রয়েছে ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি ।
৩/ ১টি 500 জিবি সার্বাইলেন্স হার্ডিস্ক,যা আপনার ভিডিও গুলোকে দিনের পর দিন রেকর্ড করতে থাকবে। রয়েছে ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি।
৪/ পাওয়ার Adaptor যা 12v 1A।
৫/ খুবই উন্নত মানের ভিডিও বেলুন,যা 100% মরিচা প্রতিরোধক।
৭/এবং ১টি অপটিক্যাল মাউস।

4 Camera প্যাকেজে যা যা থাকছে-
✅ Dahua 2 MP (1080P) HD Camera – 4 Pcs
✅ Dahua 4 Channel XVR – 1 Pcs
✅ Hard Disk 500 GB – 1 Pcs
✅ Power Adapter- 4 Pcs
✅ Video Balloon Connector – 8 Pcs


দাহুয়া শীর্ষস্থানীয় চিনা প্রস্তুতকারক আইপি এবং এইচডিসিভিআই সিসি ক্যামেরার জন্য যা বিশ্বে জনপ্রিয়। ডাহুয়া সিসি ক্যামেরার ভাল মান এবং সস্তা দামের জন্য বাংলাদেশেও জনপ্রিয়। বিভিন্ন রকমের ক্যামেরা মোড, উচ্চ মানের রেজুলেশন, উন্নত মানের কালার, সেন্সর, লেন্স, সিগন্যাল সিস্টেম এবং বিভিন্ন বিশেষত্বের জন্য দাহুয়া সিসি ক্যামেরা ব্যবহার হয় বাংলাদেশের সর্বত্র।

দাহুয়া  সিসি ক্যামেরা কেন কেনা উচিৎ?

দাহুয়া সিসি ক্যামেরাতে ব্যতিক্রমী কিছু বিশেষত্ব আছে যা অন্যান্য সকল সিসি ক্যামেরা থেকে সম্পূর্ণ আলাদা। নিচে দাহুয়া সিসি ক্যামেরার বৈশিষ্ট্য গুলো সম্পর্কে বিস্তারিত দেয়া হলোঃ

রেজুলেশনঃ দাহুয়া ক্যামেরাতে খুব কম টাকার মধ্যে ফুল এইচডি রেজুলেশন সুবিধা পাওয়া যায়। ভিডিওর কোয়ালিটি খুব উচ্চ মানের থাকে তাই যেকোন জিনিস শনাক্ত করা যায় খুব সহজেই।

সেন্সরঃ দাহুয়া ক্যামেরাতে সেন্সর ৫ মেগাপিক্সেল এবং আরও বেশি পর্যন্ত হয়ে  থাকে। দাহুয়া ক্যামেরার সেন্সর খুব উন্নত মানের থাকে বলে কিছু মডেলে এতে ডিটেকশন সুবিধাও পাওয়া যায়। আর এর সেন্সর ভাল বলে বাংলাদেশে দাহুয়া ক্যামেরা ব্যাপকভাবে জনপ্রিয়।

সিগন্যাল সিস্টেমঃ দাহুয়া ক্যামেরাতে সিগন্যাল সিস্টেম খুবই আধুনিক মানের। দাহুয়া ক্যামেরাতে আছে ওয়াইফাই, ল্যান, কক্সিয়াল সিগন্যাল সিস্টেম। তাই সুবিধা ও নিজের পছন্দ মতো নির্বাচিন করা যায় যেকোনো সিগন্যাল সিস্টেমের দাহুয়া ক্যামেরা।

লেন্সঃ দাহুয়া ক্যামেরার লেন্স সচারচর ১ এমএম থেকে ৪ এমএম হয়ে থাকে। তবে বর্তমানের কিছু দাহুয়া ক্যামেরাতে আরও বেশি এমএম এর লেন্স পাওয়া যায়। উন্নত মানের লেন্সের কারণে  দাহুয়া ক্যামেরা দিনে, রাতে, বৃষ্টিতে, রৌদ্রে স্পষ্ট ভাবে ইমেজ ক্যাপচার করতে পারে। দাহুয়া ক্যামেরার লেন্সে এমএম এর পাশাপাশি লেন্স টাইপেরও ভিন্নতা থাকে যেমনঃ ফিশআই লেন্স ও আইবল লেন্স।

ডাহুয়া  ক্যামেরা  কীভাবে  কানেক্ট  করতে  হয়?

দাহুয়া ক্যামেরা কানেক্ট করা খুবই সহজ। দাহুয়া ক্যামেরা গুলোতে ল্যান, ওয়াইফাই, কক্সিয়াল কানেক্টিভিটি আছে।

ওয়াইফাই কানেক্টিভিটিঃ ওয়াইফাই কানেক্টিভিটির দাহুয়া ক্যামেরা কানেক্ট করা খুবই সহজ। এগুলো আইপি প্রযুক্তিতে পরিচালিত হয়। ক্যামেরাতে বিদ্যুৎ সংযোগ দিয়ে মোবাইল, ল্যাপটপ, পিসি বা অন্যান্য ডিভাইসে লাইভ দেখা যায়।

ল্যান কানেক্টিভিটিঃ দাহুয়া ক্যামেরাতে ল্যান কানেক্টিভি আছে বলে ইথারনেট ক্যাবল দ্বারা এটি পরিচালন হয়। ল্যান কানেক্টিভিটির দাহুয়া ক্যামেরা গুলো আকারে কিছুটা বড় হয়।

কক্সিয়াল কানেক্টিভিটিঃ কক্সিয়াল কানেক্টিভির দাহুয়া ক্যামেরা গুলো কতটুকু এড়িয়ার ফুটেজ দেখা হবে তার উপর ভিত্তি করে কক্সিয়াল তারের সাহায্যে এড়িয়া অনুযায়ী সংযোগ করতে হয়। যেকোনো সাধারণ মনিটরে কক্সিয়াল কানেক্টিভির দাহুয়া ক্যামেরার ফুটেজ দেখা যায় খুব সহজেই। কক্সিয়াল কানেক্টিভিটির দাহুয়া ক্যামেরা খুব কম দামে বাংলাদেশে পাওয়া যায়।

HOTLINE: 01777-245962 | 01614-000402


🏠Visit Us: 3rd Floor, Block-B, 4/16 Humayun Road, Mohammadpur, Dhaka-1207.
Open Saturday to Thursday 10 AM To 7 PM


আরও জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন

প্রয়োজনে আমাদের ইনবক্স করুন।


 

No comments:

Post a Comment