Saturday, August 10, 2024

Buy original Hikvision CC Camera at best price in Bangladesh. Get brand warranty, free delivery, COD and EMI offers on eligible orders. | Hikvision CCTV Camera Package Price in Mohammadpur, Dhaka

 



বিগত কয়েকটি প্রকল্পের মধ্যে সবচেয়ে বড় প্রকল্প সম্পন্ন করলো অপটিমেশন। "রেড ক্রিসেন্ট সোসাইটি, কনকর্ড টাওয়ার" অফিসে বড় সংখ্যক ক্যামেরা ও এ্যাক্সেস কন্ট্রোল সিস্টেম স্থাপন হয়েছে। যার প্ল্যানিং ডিজাইন থেকে শুরু করে সিসিটিভি ক্যামেরা স্থাপন পর্যন্ত সামগ্রিক কাজ অপটিমেশন কর্তৃক সম্পন্ন হয়েছে। সিসিটিভি ক্যামেরার এত বড় প্রকল্পে #Optimatinbd তে ভরসা করার জন্য #RedCresent এর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। সফল ও নিশ্চয়তার সাথে CCTV Project সম্পন্ন করতে পেরে optimationbd.com ও আনন্দিত। তাদের চাহিদা অনুযায়ী #Hikvision ব্রান্ডের #DomeCamera ও #BulletCamera এবং #ZKTeco ব্রান্ডের #accesscontrol ব্যবহার করা হয়েছে। 
আপনার প্রতিষ্ঠানের নিরাপত্তার স্বার্থে শতভাগ নিশ্চয়তা নিয়ে #অপটিমেশন আছে আপনার পাশে।
নিরাপত্তা ক্যামেরা ও ডিভাইস বিক্রয়, ইন্সটলেশন ও নিরাপত্তা ডিভাইসের সার্ভিসের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। আমাদের দক্ষ টিম যথাসম্ভব দ্রুত আপনাকে সমাধান দিতে প্রস্তুত।
২০০৪ সাল থেকে অপটিমেশন, দক্ষতা ও সুনামের সাথে নিরাপত্তা ক্যামেরা ও নিরাপত্ত ডিভাইস বিক্রয়, ইন্সটলেশন সেবা দিয়ে আসছে। গ্রাহকের চাহিদা অনুযায়ী সেবা প্রদান করে আমরা তাদের আস্থার জায়গা তৈরি করতে পেরেছি। 
আপনার বাসা-বাড়ি-প্রতিষ্ঠানের নিরাপত্তার জন্য সিসিটিভি ক্যামেরা, এক্সেস কন্ট্রোল ডিভাইস, ডোর লক সিস্টেম, ওয়াইফাই ক্যামেরা সহ যাবতীয় নিরাপত্তা ডিভাইস নিতে আজই আমাদের সাথে যোগাযোগ করুন।
𝐒𝐄𝐋𝐋>> 𝐈𝐍𝐒𝐓𝐀𝐋𝐋𝐀𝐓𝐈𝐎𝐍>> 𝐒𝐄𝐑𝐕𝐈𝐂𝐄
𝐁𝐮𝐲 𝐚𝐮𝐭𝐡𝐞𝐧𝐭𝐢𝐜 𝐩𝐫𝐨𝐝𝐮𝐜𝐭𝐬 𝐟𝐫𝐨𝐦 𝐎𝐩𝐭𝐢𝐦𝐚𝐭𝐢𝐨𝐧𝐛𝐝
𝗛𝗢𝗧𝗟𝗜𝗡𝗘: 📞 𝟬𝟭𝟲𝟭𝟰-𝟬𝟬𝟬𝟰𝟬𝟮  📞 𝟬𝟭𝟳𝟳𝟳-𝟮𝟰𝟱𝟵𝟲𝟮  
🏠Visit Us: 3rd Floor, Block-B, 4/16 Humayun Road, Mohammadpur, Dhaka-1207.
Open Saturday to Thursday 10 AM To 7 PM
Map location: https://shorturl.at/pGJL1
আরও জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন
http://optimationbd.com/
প্রয়োজনে আমাদের ইনবক্স করুন।










No comments:

Post a Comment